বায়োস্কোপ এপার বাংলা, ওপার বাংলা

প্রথম প্রকাশঃ সেপ্টেম্বর ২৭, ২০১৫ সময়ঃ ৯:৪৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৫৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

Baioscope-313x250

শুধু গান গেয়ে পরিচয়, চিঠি দিও প্রতিদিন, মনেরও রঙ্গে রাঙ্গাবো,  চিরিদিনই তুমি যে আমার, আর কত রাত একা থাকব, কথা দিলাম’র মতো এপার বাংলা,  ওপার বাংলার জনপ্রিয় কালজয়ী গান গুলো নিয়ে ঈদ-উল-আযহা উপলক্ষে্য একুশে টেলিভিশনের বিশেষ আয়োজন ”বায়োস্কোপ এপার বাংলা ওপার বাংলা” ।

সিলেট, জাফলং, শ্রীমঙ্গলসহ দেশের বিভিন্ন মনোরম স্থানে চিত্রায়িত এই অনুষ্ঠানটির বিশেষত্ব হচ্ছে, এতে দুই বাংলার জনপ্রিয় কিছু চলচ্চিত্রের গানকে নতুনরূপে ফুটিয়ে তোলা হয়েছে।

আহনাফ জান্নাত পূর্ণতা ও সোহেল রানা সবুজ’র যৌথ প্রযোজনায় নির্মিত অনুষ্ঠানটি সম্পর্কে প্রযোজক পূর্ণতা বলেন,

হারানো দিনের সুর আর কিংবদন্তি সেই সকল অভিনয় শিল্পীদের আরো স্মরনীয় করে রাখতেই আমাদের এই আয়োজন। আমরা চেষ্টা করেছি মৌলিক গানগুলো যেভাবে চিত্রায়িত করা হয়েছিলো তার কাছাকাছি পর্যায়ে তা পূণনির্মানের। যা এই অনুষ্ঠানটির মূল বৈশিষ্ট্য। আশা করছি এর মধ্য দিয়ে আমরা দর্শকদের কিছুটা সময়ের জন্য হলেও নিয়ে যেতে পারবো এপার এবং ওপার বাংলার চলচিত্রের সেই সোনালী দিনগুলোতে।
অপর প্রযোজক সবুজ বলেন,

বিগত বছরগুলোতে আমরা আমাদের অনুষ্ঠানগুলোর মাধ্যমে সাদাকালো ও রঙিন চলচ্চিত্রের কালজয়ী জনপ্রিয় বিভিন্ন গানগুলো নতুন রুপে চিত্রায়িত করে উপস্থাপন করেছি সে সময়কার দর্শক এবং নতুন প্রজন্মের সামনাসামনি আমরা দর্শক মহল থেকে অভূতপূর্ব সাড়া পেয়েছি,ETV_BIOSCOP_2

প্রথমবারের মত আমরা দুই বাংলার জনপ্রিয় গান গুলো দর্শকদের সামনে নতুন রুপে উপস্থাপন করছি আশা করছি সবার ভালো লাগবে ।

ঈদ বিশেষ অনুষ্ঠানমালায় তিন পর্বের এই অনুষ্ঠানটি  ঈদের ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ দিন বিকাল ৫টা ২০ মিনিটে একুশে টেলিভিশনে প্রচারিত হবে এ অনুষ্ঠানটি ।

 

গানের চিত্রায়নে অভিনয় করেছে সবুজ, পূর্ণতা, তন্ময়, কিন্নরী, নম্রতা ও সুস্মিতা।

উল্লেখ্য ২০১২ সাল থেকে ঈদ ও একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রতি বছরই ধারাবাহিকভাবে নির্মিত হচ্ছে এ অনুষ্ঠানটি। বিগত অনুষ্ঠানগুলোতে আমাদের দেশীয় সাদাকালো ও রঙ্গিন চলচ্চিত্রের জনপ্রিয় বিভিন্ন গান নতুন রূপে চিত্রায়িত করা হলেও এবারই প্রথম দুই বাংলার জনপ্রিয় গান একত্রে দর্শকদের সামনে উপস্থাপন করা হচ্ছে এই অনুষ্ঠানটির মাধ্যমে।

 

প্রতিক্ষন/এডি/এস. টি.

 

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G